ইবিতে পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণের বরণ-বিদায়

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পঞ্চগড় জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসএসিসির ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুজন মাহমুদকে সভাপতি ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সায়েদ হাসান অনিককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সমিতির সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান।

বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মণ এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. দীপক পাল।

এসময় আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুল আলিমের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক জয় প্রকাশ রায়।

এছাড়াও বক্তব্য রাখেন সাবেক সভাপতি বদিউজ্জামান বিপু, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের নবীন শিক্ষার্থী তহিদুল, আবু জাফর প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. জাকারিয়া বলেন, তোমাদের প্রধান উদ্দেশ্য পড়া। যুগের সাথে তার মিলিয়ে চলতে গেলে পড়াশোনার বিকল্প নেই।

তোমরা ভবিষ্যতে বিভিন্ন যায়গায় নেতৃত্ব দেবে। তাই শুধু শিক্ষা অর্জন করলেই হবে না বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে তোমাদের বিনয়ীও হতে হবে। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ার ব্যবহারে সতর্ক থাকার আহবান জানান।’

অনুষ্ঠানে শুরুতে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও শেষে প্রবীণ শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here