ঝিনাইদহের হলিধানী বাজারে অসহায় পথচারী ও দোকানীদের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার॥

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এ স্লোগানে করোনার প্রভাবে বিপাকে পড়া অসহায়, রোজাদার পথচারী ও হলিধানী বাজারের বিভিন্ন দোকানীদের মাঝে ইফতার বিতরণ করেছেন স্বপ্ন পূরণ ব্লাড ডোনেট ক্লাব ও বিল্পবী বাঘা যতীন থিয়েটার।

শনিবার বিকালে ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারের বিভিন্ন দোকানী ও পথচারিদের মাঝে এ প্যাকেট ইফতারি বিতরন করা হয়।

পরবর্তীতে সামাজিক দুরুত্ব বজায় রেখে স্বপ্নপূরণ ব্লাড ডোনেট ক্লাবের প্রধান উপদেষ্টা ও বিল্পবী বাঘা যতীন থিয়েটারের সভাপতি শামীম আহমেদ টফির সভাপতিত্বে হলিধানী মাধ্যমিক বিদ্যালয়ের পাশে^ জেলার বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক নবচিত্র পত্রিকার স্টাফ রিপোর্টার, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও জেলা প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

ঝিনেদা থিয়েটারের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ন কবীর হিমু, সমাজ কর্মী রেল আব্দুল্লাহ, শেখ মারুফ, কে পি বসু ব্লাড ডোনেট ক্লাবের মামুন।

এছাড়াও সমাজ কর্মী ও শিক্ষক ফারুক শেখ, স্থাণীয় সংবাদ কর্মী জাহিদুল হাক বাবু, স্বপ্নপূরণ ব্লাড ডোনেট ক্লাবের সাকিল হাসান, ইমরান, বাবু, দিপু, সোহান, রাজন, স্বাধীন, সবুজসহ ব্লাড ডোনেট ক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে আলোচনা শেষে বাজারের কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম শফিকুল ইসলাম বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনা করেন স্বপ্নপূরণ ব্লাড ডোনেট ক্লাবের আহ্বায়ক বাঘাযতীন থিয়েটারের সাধারণ সম্পাদক শেখ মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here