ঝিনাইদহ জেলা বি.পি.ডি.এর আলোচনা সভা ও কমিটি গঠন

নিজস্ব প‍্রতিনিধিঃ গতকাল সোমবার দুপুর ২ঃঘটিকার সময় ঝিনাইদহ জেলার ন‍্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারে বাংলাদেশ প‍্যারা মেডিকেল ডাক্তার এ‍্যাসোসিয়েশন (বি পি ডি এ) এর উদ্যোগে এক জরুরি আলোচনা সভা অনু‌ষ্ঠিত হয় এবং ক‌মি‌টি গ‌ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃজাফর ইকবাল , সভাপতি ঝিনাইদহ জেলা (বি পি ডি এ)।

সভাপতি প্রথমে পরিচয় পর্ব দিয়ে শুরু করেন। প্রধান অতিথি ছিলেন ডাঃ আর এম রনি সভাপতি ( বি পি ডি এ ) ঢাকা কেন্দ্রীয় কমিটি । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ মোশারফ হোসেন , সভাপতি ( বি পি ডি এ ) খুলনা বিভাগ । এ ছাড়াও উপস্থিত ছিলেন , জেলা সহ ৫ টি উপজেলার বি পি ডি এর আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়ক সহ বি পি ডি এর সকল সদস্যবৃন্দ।

প্রধান অতিথি ঝিনাইদহ জেলার কৃত্তি সন্তান বি পি ডি এর ঢাকা কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃআর এম রনি তার বক্তব্য বলেন , বি পি ডি এর সকল সদস্য মিলে যদি এক হয়ে কাজ করি আশা করা যায় আমরা একদিন জয়ী হবো। তিনি তার বক্তব্যে আরো বলেন , আমি আপনাদের ঝিনাইদহের সন্তান । আমি যতদিন সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবো , আ‌মি আমার নিজ এলাকার জন‍্য কাজ করে যাব । সু‌খে-দুঃখে আপনাদের পাশে থাকব। এ ছাড়াও তিনি বতর্মান করোনা ভাইরাস এর উপর বিশেষ প্রশিক্ষণ দেওয়ার ব‍্যাপারে কথা বলেন এবং করোনা ভাইরাস এর কারনে সকল‌কে সামাজিক দুরুত্ব বজায় রেখে চলতে হবে এবং আরো বলেন ভাইরাস এর কার‌ণে কোন চি‌কিৎসক ঘরে বসে না থে‌কে নিরাপদ দুরুত্ব বজায় রেখে চিকিৎসা কর্যক্রম চা‌লি‌য়ে যে‌তে হ‌বে । আজকের এই ক্লান্তিলগ্নে আমরা যদি ঘরে বসে থাকি তাহলে সামাজিক ও মানসিক ভাবে দায়বদ্ধ থেকে যাব। এই বলে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

বিশেষ অতিথি জনাব ডাঃ মোসারফ হোসেন সভাপতি ( বি পি ডি এ )খুলনা বিভাগ, তিনি তার বক্তব্যে বলেন , আজকের এই ক্লন্তিলগ্নে আমা‌দের সকলকে এক হয়ে কাজ করতে হবে । আমাদের হাতকে শক্তিশালী করতে হবে। আসুন সকলে মিলে বি পি ডি এর এক ছাতার নিচে মি‌লিত হই। তিনি ঝিনাইদহ জেলা সহ ছয়টি উপজেলা হরিনাকুন্ড,শ‍ৈলকুপা,কালিগন্জ,কোটচাঁদপুর,মহেশপুরে নতুন আহবায়ক কমিটি ঘোষনা করেন ।

এছাড়াও ভিডিও কনফারেন্সে বি পি ডি এর সকল সদস্যদের সাথে কথা বলেন , ডাঃ রাকিবুল ইসলাম(তুহিন)মহাসচিব ঢাকা কেন্দ্রীয় কমিটি (বি পি ডি এ) । সব শেষে অনুষ্ঠা‌নের সভাপ‌তি ডাঃ জাফর ইকবাল তার সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠান শেষ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here