ঝিনাইদহের হলিধানীতে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের দলীয় নৃত্য, একক অভিনয় উপস্থাপন

ঝিনাইদহ অফিস:
ঝিনাইদহের হলিধানীতে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শিক্ষার্থীদের দলীয় নৃত্য, একক অভিনয় উপস্থাপন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে হলিধানী ইউনিয়নের সকল শিক্ষাপ্রতিষ্টানের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। দিবসটি উপলক্ষে হলিধানী আলিম মাদরাসা, হলিধানী মাধ্যমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর স্কুল এন্ড কলেজ, হলিধানী বালিকা বিদ্যালয়, আব্দুর রশিদ মিয়া প্রতিবন্ধি বিদ্যালয়সহ ইউনিয়নের প্রতিটি সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মেলিতভাবে হলিধানী বালিকা বিদ্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসটি পালন করেন।
পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আয়োজনে কুচ কাওয়াজ, ডিসপ্লে প্রদর্শনী, দেশত্ববোধক গান, দলীয় নৃত্য প্রদর্শন করা হয়।
এসময় হলিধানী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ খালেকের সভাপতিত্বে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং হলিধানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানে মোঃ আব্দুর রশিদ মিয়া। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য আশরাফুল আলম, হলিধানী আলিম মাদরাসার অধ্যক্ষ মোঃ আতিয়ার রহমান, রামচন্দ্রপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, হলিধানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম (আশরাফ) প্রমুখ। এছাড়াও দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here